১৯শে এপ্রিল, ২০২১ ইং, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


তৃতীয় শ্রেণীর ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা; মামলা

ডেস্ক রিপোর্ট>> নওগাঁর ধামইরহাট উপজেলার আরজি-আড়ানগর গ্রামে তৃতীয় শ্রেণীর এক ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় একটি এনজিওর হস্তক্ষেপে শনিবার রাতে স্থানীয় ফিরোজ হোসেন ভুট্টুকে (৪০) অভিযুক্ত করে ছাত্রীর পিতা মামলা করেছেন। পুলিশ রোববার সকালে শিশুটির জবানবন্দি নেয়ার জন্য আদালতে পাঠিয়েছে।

অভিযোগে জানা গেছে, ওই মেয়ে (১০) গত ১৮ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে বাড়ির পাশের মুদি দোকানে ডিম কিনতে যায়। এ সময় পাশের বংশীপুর গ্রামের ফিরোজ ওরফে ভুট্টু শিশুটিকে টাকার লোভ দেখিয়ে নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে শিশুটির শ্লীলতাহানির চেষ্টা করে। পরে শিশুটি ফিরোজের হাতে কামড় দিয়ে চিৎকার দিয়ে বাড়িতে পালিয়ে আসে। এ ঘটনা কাউকে বললে তাকে মেরে ফেলার হুমকি ও ভয়-ভীতি দেখায় ফিরোজ। পরের দিন শিশুটি ঘটনাটি তার বাবা মাকে খুলে বলে।

এসময় জয়পুরহাট সদরের নারী, শিশু ও পথশিশুদের নিয়ে কাজ করা মেঘা সুপার পাওয়ার ফাউন্ডেশনের পরিচালক মেফতাহুল জান্নাত লিখন জানতে পেয়ে গত শনিবার ঘটনাস্থলে পরিদর্শন করেন এবং সত্যতা পেয়ে তিনি ওই শিশু ও তার পিতাকে নিয়ে থানায় আসেন।

এ ব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মু. রকিবুল ইসলাম বলেন, শিশুর বাবা বাদী হয়ে থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। আসামিকে গ্রেফতারে চেষ্টা অব্যাহত আছে।