২১শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ


দ্রুত এমপিওভুক্তির আশ্বাস

ডেস্ক রিপোর্ট» সারাদেশের নন-এমপিও শিক্ষাপ্রতিষ্ঠান দ্রুত এমপিওভুক্তির (মান্থলি পে- অর্ডার, যার আওতায় বেসরকারি প্রতিষ্ঠান প্রতি মাসে নির্দিষ্ট অঙ্কের সরকারি অনুদান পেয়ে থাকে) কার্যকর ব্যবস্থাগ্রহণের আশ্বাস দিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও শিক্ষা-উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বুধবার নন-এমপিও শিক্ষাপ্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ শিক্ষা মন্ত্রণালয়ের নবনির্বাচিত মন্ত্রী ও উপমন্ত্রীর কাছে নিজেদের সমস্যার কথা তুলে ধরলে তারা এই আশ্বাস দেন।

Edu-pic-2

সাক্ষাৎ শেষে শিক্ষক নেতারা সাংবাদিকদের জানান, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল দায়িত্ব পাওয়ায় ননএমপিওভুক্ত শিক্ষকরা নতুন করে আশার আলো দেখছেন। শিক্ষকদের বর্তমান অবস্থা ও মানবেতন জীবনযাপনের চিত্র আমরা তুলে ধরেছি।

সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি অধ্যক্ষ গোলাম মাহমুদুন্নবী ডলার, সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড. বিনয় ভূষণ রায়, সিনিয়র সহ-সভাপতি মো. শফিকুল ইসলাম, সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুল হামিদ, অধ্যক্ষ দেব প্রসাদ মণ্ডল, সাংগঠনিক সম্পাদক শওকত হায়াত প্রধান বাবু, সোহরাব হোসেন, প্রচার সম্পাদক এইচ এম ফিরোজ আহমেদসহ সংগঠনের প্রায় অর্ধশতাধিক কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

ভারতে ইংরেজির ক্লাস কত চমৎকারভাবে নেয়া হয়