২৬শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ


নিখোঁজের চারদিন পর হলুদক্ষেতের গর্তে মিলল জেএসসি পরীক্ষার্থীর মরদেহ

ক্যাম্পাস ডেস্ক» পাবনা সদর উপজেলার আতাইকুলা থানার দুবলিয়া গ্রামে নিখোঁজের ৪ দিন পর জেএসসি পরীক্ষার্থী আশিক মাহমুদ ওরফে অনি বাবুর (১৪) মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে গ্রামবাসীদের খবরের ভিত্তিতে আতাইকুলা থানা পুলিশ একটি হলুদ ক্ষেতে পুঁতে রাখা মরদেহটি উদ্ধার করে।

নিহত আশিক মাহমুদ অনি দুবলিয়া গ্রামের ব্যবসায়ী রবিউল প্রামানিকের ছেলে। সে এ বছর দুবলিয়া উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষা দিয়েছে। এ ঘটনায় অনির দুই সহপাঠীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

আজ শুক্রবার সকালে দুবলিয়া পুলিশ ক্যাম্পের সামনে হলুদের ক্ষেতে গর্তে একটি হাত দেখে পুলিশকে জানায় স্থানীয়রা। পরে ওই ক্ষেতের মধ্যে পুঁতে রাখা অনির মরদেহ উদ্ধার করে পুলিশ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। হত্যার পর তাকে মাটির নিচে পুঁতে রেখেছিল হত্যাকারীরা। তবে কারা কী কারণে অনিকে হত্যা করেছে তা নিশ্চিত হওয়া যায়নি। তবে পুলিশ তদন্ত করে দেখছে। আশা করছি দ্রুত হত্যার ক্লু উদঘাটন হবে।

আতাইকুলা থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে অনির দুই সহপাঠীকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এরা হলো- দুবলিয়া গ্রামের জিয়াউর রহমানের ছেলে জয় (১৫) এবং ফারাতপুরের মুকুল প্রামাণিকের ছেলে সাব্বির (১৫)।