১৬ই জুলাই, ২০২০ ইং, ১লা শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ


ফুলগাজীতে সাংবাদিকদের সাথে প্রবাসী আইনজীবি মোহাম্মদ এন মজুমদারের মত বিনিময়

ফুলগাজী প্রতিনিধি : ফেনীর ফুলগাজী প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকদের সাথে নিউয়র্কের বাংলাদেশী আমেরিকান কমিনিউটি কাউন্সিলের প্রেসিডেন্ট এডভোকেট মোহাম্মদ এন মজুমদার এর মতবিনিময় সভা বৃহস্পতিবার ৫ অক্টোবর সকালে উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

ফুলগাজী প্রেস ক্লাবের আহবায়ক মো. সাহাব উদ্দিনের সভাপতিত্বে প্রেসক্লাবের সদস্য জহিরুল ইসলাম জাহাঙ্গীরের সঞ্চালনায় মতববিনিময় সভায় প্রেসক্লাবের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন লোকমান আলী বিএসসি, কবির আহম্মদ নাছির, সাঈদ হোসেন সাহেদ, শাখাওয়াত হোসেন শাখা, জামাল উদ্দিন সজীব, এস এ মামুন, তনু সরকার, জহিরুল ইসলাম রাজু, রাজিব চন্দ্র দাস, মোঃ ইউনুছ ভূঞাঁ সুজন, মোঃ সাইফুল ইসলাম মজুমদার।

মতবিনিময় সভায় এডভোকেট মোহাম্মদ এন মজুমদার ১৯৭৯ সালে সাংবাদিকতার মত এ মহান পেশায় তিনি অদৃষ্টিত ছিলেন। কর্মজীবনে তিনি দেশের মানুষের জন্য কাজ করেছেন। সমাজ বিনির্মাণে তাঁর রয়েছে যথেষ্ট অবদান। বর্তমানে তিনি একজন সু-প্রতিষ্ঠিত আইনজীবি হিসেবে নিউইয়র্কে কর্মরত রয়েছেন। তবে একজন মানুষ তার নিজ প্রচেষ্টায় পরিপ্রেক্ষিতে উন্নয়নের দ্বারপ্রান্তে উপনিত হওয়াও সম্ভব।

তিনি ফুলগাজীতে কর্মরত উপস্থিত সকল সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, এ মহান পেশার সাথে সম্পৃক্ত রয়েছেন আপনারা, আমি মনে করি আপনাদের লেখনি শক্তির মাধ্যমে উপজেলার অন্তর্গত প্রত্যেকটি উন্নয়ন মূলক অবকাঠামোর গতিশীলতা ও শিক্ষা ব্যবস্থা থেকে শুরু করে হতদরিদ্র মানুষের ন্যায্য অধিকার আদায়ের বাণী উঠে আসবে। আপনাদের লেখনীর মাধ্যমে সমগ্র দেশে পরিচিতি পাবে। আমার আপনার ফুলগাজী উপজেলাটি এবং সমগ্র মানুষ জানবে যে, ফুলগাজী সাংবাদিকদের লেখনী শক্তির মাধ্যমে ফুলগাজীবাসীর সকল জনগনের মৌলিক অধিকার বিষয় গুলো প্রকাশ পায়।

 

অনুষ্ঠান শেষে ফুলগাজী প্রেসক্লাবের আহবায়ক মো. সাহাব উদ্দিনের নেতৃত্বে এডভোকেট এন মজুমদারকে প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।