১২ই জুন, ২০২১ ইং, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ


ফুলগাজীর অসহায় বিধবা সবুরা খাতুনকে খাস জমির দলিল হস্তান্তর

ফুলগাজী প্রতিনিধি : ফেনীর ফুলগাজী রেল স্টেশনের পুরাতন প্ল্যাট ফর্মে থাকা সেই অসহায় বিধবা সবুরা খাতুনকে ৩ শতক সরকারী খাস জমির দলিল হস্তান্তর করেছেন ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায়।

সোমবার বিকালে ফুলগাজী উপজেলা পরিষদ মিলনায়তনে সবুরার হাতে দলিল হস্তান্তর করা হয়। এসময় ফুলগাজী উপজেলা চেয়ারম্যান মোঃ আবদুল আলিম মজুমদার, উপজেলা নির্বাহী অফিসার কিসিঞ্জার চাকমা, সহকারী কমিশনার (ভুমি) সাবিনা ইয়াসমীন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, “অনাহার-অর্ধাহারে দিন কাটাচ্ছে ফুলগাজীর বিধবা সবুরা খাতুনের” শিরোনামে একটি তথ্যবহুল সংবাদ প্রকাশের পরের দিন ফুলগাজী রেলওয়ে স্টেশনের পুরাতন প্ল্যাট ফর্মের পরিত্যক্ত ঘরটিতে যান উপজেলা চেয়ারম্যান মোঃ আবদুল আলিম মজুমদার।

এসময় তিনি বিধবা সবুরা খাতুনকে নগদ অর্থ ও প্রয়োজনীয় আসবাবপত্র ও খাবার প্রদান করেন। পরবর্তীতে উপজেলা চেয়ারম্যান মোঃ আবদুল আলিম মজুমদার অসহায় বিধবা সবুরাকে বসতবাড়ী করে দেয়ার প্রতিশ্রুতি দেন। প্রতিশ্রুতি অনুযায়ী তিনি ফুলগাজী ভিতরের বাজারের ৩ শতাংশ সরকারী খাস জায়গায় ২০ফুট দৈর্ঘ্য ও ১২ফুট প্রস্থের ২ রুমের একটি ঘর নির্মাণ করে দেন। সোমবার একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে বিধবা সবুরা খাতুনের হাতে সেই ৩ শতক জমির দলিল তুলে দেয়া হয়।