১৬ই জুলাই, ২০২০ ইং, ১লা শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ


ফুলগাজী উপজেলা চেয়ারম্যান একরাম হত্যা মামলায় ম্যাজিষ্ট্রেট খায়রুল আমিনের স্বাক্ষ্য গ্রহন

দৈনিক দৃষ্টান্ত আদালত রিপোর্টার : ফেনীর ফুলগাজী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি একরামুল হক একরাম হত্যা মামলায় স্বাক্ষ্য দিয়েছেন তৎকালীন ম্যাজিষ্ট্রেট খায়রুল আমিন। বুধবার জেলা ও দায়রা জজ মোঃ আমিনুল হকের আদালতে তিনি স্বাক্ষ্য প্রদান করেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, একরামুল হক একরাম হত্যা মামলায় ১০ জন স্বাক্ষী ও গ্রেফতারকৃত ২ আসামীর জবানবন্ধী গ্রহণ করেন তৎকালীন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট খায়রুল আমিন। ওই জবানবন্ধীর আলোকে বুধবার তিনি আদালতে স্বাক্ষ্য প্রদান করেন। আগামী ৫ অক্টোবর ম্যাজিষ্ট্রেট জামাল উদ্দিন এবং মামলার তদন্ত কর্মকর্তা ও দাগনভূঁঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদের স্বাক্ষ্যগ্রহনের তারিখ ধার্য্য করেন আদালত। এদিকে বুধবার আদালতে গ্রেফতারকৃত ৮ আসামী জামিন আবেদন করলে বিচারক তা না মঞ্জুর করে তাদের কারাগারে প্রেরনের নির্দেশ দেন।

ফেনী কোর্টের পিপি এডভোকেট হাফেজ আহম্মদ জানান, একরাম হত্যা মামলায় ৫৯ জন সাক্ষীর মধ্যে এ পর্যন্ত ৪৯ জনের সাক্ষ্য নেওয়া হয়েছে।

উল্লেখ্য, ২০১৪ সালের ২০ মে ফেনী শহরের একাডেমি এলাকায় প্রকাশ্য দিবালোকে উপজেলা চেয়ারম্যান একরামুল হক একরামকে গাড়ির গতিরোধ করে কুপিয়ে, গুলি করে পুড়িয়ে হত্যা করে।