৮ই জুলাই, ২০২০ ইং, ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ


ফেনী জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল আগামী ১৮ অক্টোবর থেকে শুরু

দৈনিক দৃষ্টান্ত স্পোর্টস রিপোর্ট : ফেনী জেলা প্রশাসনের আয়োজনে ‘জেলা প্রশাসক গোল্ডকাপ’ ফুটবল আগামী ১৮ অক্টোবর থেকে শুরু হবে। ফেনীর ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে ওইদিন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ আবদুল মান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন বলে জানা গেছে।

এছাড়াধ টুর্ণামেন্টের সমাপনী অনুষ্ঠানে ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারী প্রধান অতিথি থাকবেন।

বৃহস্পতিবার ফেনীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও টুর্ণামেন্ট আয়োজক কমিটির আহবায়ক দেবময় দেওয়ান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। এতে জানানো হয় টুর্ণামেন্টে জেলার ৬ উপজেলা থেকে ৬টি দল অংশ নিবে।

উদ্বোধনী দিনে ক. গ্রুপের ফেনী সদর উপজেলা দলের সাথে সোনাগাজী উপজেলা দল অংশ নিবে।

২৩ অক্টোবর পরশুরাম উপজেলা বনাম সোনাগাজী উপজেলা, ২৭ অক্টোবর ফেনী সদর উপজেলা বনাম পরশুরাম উপজেলা দল। খ. গ্রুপের ২৪ অক্টোবর ছাগলনাইয়া উপজেলা বনাম ফুলগাজী উপজেলা, ২৬ অক্টোবর ফুলগাজী উপজেলা ও দাগনভূঁঞা উপজেলা, ২৮ অক্টোবর দাগনভূঁঞা উপজেলা বনাম ছাগলনাইয়া উপজেলা দলের খেলা অনুষ্ঠিত হবে।

প্রতিদিন বিকাল ৩টা থেকে খেলা অনুষ্ঠিত হবে। ৩০ অক্টোবর সেমিফাইনালে মুহুরী গ্রুপের ক. গ্রুপের চ্যাম্পিয়ন দলের সাথে খ. গ্রুপের রানার্স আপ দল এবং ৩১ অক্টোবর কহুয়া গ্রুপের খ. গ্রুপের চ্যাম্পিয়ন দলের সাথে ক. গ্রুপের রানার্স আপ দলের খেলা অনুষ্ঠিত হবে।