৮ই জুলাই, ২০২০ ইং, ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ


বাংলাদেশ শিক্ষক সমিতি শ্যামনগর উপজেলা শাখার কমিটি গঠন : কৃষ্ণানন্দ সভাপতি ও আজিয়ার সাধারণ সম্পাদক

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় বাংলাদেশ শিক্ষক সমিতি শ্যামনগর উপজেলা শাখার আয়োজনে নিজস্ব হল রুমে বৃহস্পতিবার দুপুরে শ্যামনগর শিক্ষক সমিতির কমিটি গঠন করা হয়।
তিন বছর মেয়াদি কমিটিতে সর্ব সম্মতি ক্রমে নকিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণানন্দ মুখ্যার্জীকে সভাপতি ও ভূরুলিয়া সিরাজপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আজিয়ার রহমানকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়।
কমিটি গঠন অনুষ্টানে সভাপতিত্ব করেন গোবিন্দপুর আবু হানিফ উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ গাজী শফিকুল ইসলাম। নির্বাচন পরিচালনা করেন বুড়িগোয়ালিনী ফরেষ্ট হাই স্কুলের প্রধান শিক্ষক মৃনাল কান্তি মন্ডল। কমিটি গঠন কালিন বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ ও প্রধান শিক্ষকের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় জানানো হয় ৪১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি দ্রুত গঠন করা হবে।
জানা যায় নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জ্ঞাপন করেছেন সাতক্ষীরা ৪ আসনের এমপি এস এম জগলুল হায়দার,উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজজামান,শ্যামনগর সদর ইউপি চেয়ারম্যান ও পিপি এ্যাড. জহুরুল হায়দার বাবু,শ্যামনগর উপজেলা প্রেসক্লাব সভাপতি জি এম আকবর কবীর সহ অন্যান্যনেতৃবৃন্দ।