৮ই জুলাই, ২০২০ ইং, ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ


রোহিঙ্গাদের সারাদেশে ছড়িয়ে যাওয়া বন্ধ করতে পুলিশের চেক পোস্ট স্থাপন — ফেনী পুলিশ সুপার

দৈনিক দৃষ্টান্ত রিপোর্ট : রোহিঙ্গারা সারাদেশে যেন ছড়িয়ে ছিটিয়ে যেতে না পারে, তাদের অবৈধ অনুপ্রবেশ ঠেকাতে ফেনীতে পুলিশের চেক পোস্ট স্থাপন করে তল্লাশি করা হচ্ছে।

ফেনী পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার সোমবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম জাতীয় মহাসড়কের ফেনীর বিসিক এলাকায় বিভিন্ন পরিবহন তল্লাশি চালিয়ে সকলকে সতর্ক করেন।

এ সময় ফেনী অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ঐক্য সিং, ফেনী ট্রাফিক ইন্সপেক্টর মীর গোলাম ফারুক, ডিবির অফিসার ইনচার্জ (ওসি) নাছির উদ্দিন, শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সন্দীপ রায়, ফেনী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শহীদুল ইসলাম, ডিআইও-১ মোহাম্মদ শাহীনুজ্জামান সহ পুলিশের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ফেনী পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার বলেন, রোহিঙ্গারা যেন সারা দেশে ছড়িয়ে ছিটিয়ে যেতে না পারে সে জন্য ঢাকা-চট্টগ্রাম জাতীয় মহাসড়কের কয়েকটি স্থানে পুলিশের চেক পোস্ট স্থাপন করা হয়েছে। মহাসড়কের পাশাপাশি রেলপথেও নজরদারী করা হচ্ছে। আশাকরি এর মধ্যে দিয়ে রোহিঙ্গাদের অবৈধ অনুপ্রবেশ রোধ করতে পারবো। ইতিমধ্যে হাফেজ মোহাম্মদ আবদুল্লাহ নামে একজন রোহিঙ্গাকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাকে বাহিরে নিয়ে আসার ব্যাপারে এদেশের কোন চক্র জড়িত রয়েছে কিনা। রোহিঙ্গাদের ব্যাপারে কোন তথ্য পেলে সংশ্লিষ্ট থানাকে জানাতে পরিবহন মালিক, শ্রমিক ও যাত্রীদের অনুরোধ করেন।