২১শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ


শ্যামনগরে এসএসসি পরীক্ষার প্রস্ততি সভা

রনজিৎ বর্মন শ্যামনগর(সাতক্ষীরা)» সাতক্ষীরার শ্যামনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে মঙ্গলবার সকালে (২২জানুয়ারি) উপজেলা পরিষদ হল রুমে আসন্ন এসএসসি পরীক্ষা উপলক্ষ্যে এক প্রস্ততি সভার আয়োজন করা হয়।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আকরাম হোসেন খানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজজামান। বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মিনা হাবিবুর রহমান,নকিপুর সরকারি এইচসি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব ড.মুহাঃ আব্দুল মান্নান,নকিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব কৃষ্ণানন্দ মুখ্যার্জী,নওয়াবেঁকী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব আসাদুজ্জামান মিঠু,শ্যামনগর কেন্দ্রিয় মাদ্রাসার অধ্যক্ষ ও কেন্দ্র সচিব মাওঃ ওজায়েরুল ইসলাম,প্রধান শিক্ষক হযরত আলী,সাংবাদিক রনজিৎ বর্মন প্রমুখ।
সভায় প্রধান অতিথি বলেন সরকারি নীতিমালা মেনে সকলকে দায়িত্ব পালন করতে হবে। তিনি মোবাইল ফোন ব্যবহার না করার জন্য সকলকে জোর চাপ সৃষ্টি করেন। জনা যায় এবার শ্যামনগর উপজেলায় মোট এসএসসি পরীক্ষার্থী ৩৯৭৫জন। এর মধ্যে এসএসসি ২৭৫৩জন ও দাখিল পরীক্ষার্থী ১১২৩জন এবং ভোকেশনাল পরীক্ষার্থী ৯৯জন।
ছবি-শ্যামনগরে এসএসসি পরীক্ষার প্রস্ততি সভায় বক্তব্য রাখছেন ইউএনও মোঃ কামরুজজামান।