২১শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ


শ্যামনগরে জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে শিক্ষকবৃন্দের সাথে মতবিনিময়সভা

রনজিৎ বর্মন, শ্যামনগর(সাতক্ষীরা) প্রতিনিধি» সাতক্ষীরার শ্যামনগর উপজেলা প্রশাসনের আয়োজনে রবিবার (২৪ডিসেম্বর) উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির হল রুমে কলেজ,মাধ্যমিক স্কুল,মাদ্রাসা ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল প্রতিষ্ঠান প্রধানগণের সাথে একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠ ,নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে গ্রহণের লক্ষ্যে মতবিনিময়সভার আয়োজন করা হয়।
উপজেলা শিক্ষা অফিসার এবিএম নাজমুল হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজজামান। প্রধান অতিথি বক্তব্যে বলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ হবে। নির্বাচনে কোন অশুভ শক্তির কাছে মাথা নত করা যাবেনা।সরকারের নির্বাচন নিয়ে ব্যাপক প্রস্ততি রয়েছে।নির্বাচনে থাকবে সাত স্তরের নিরাপত্তা ব্যবস্থা।তিনি বলেন সুষ্ঠ নির্বাচনের লক্ষ্যে যা যা করা দরকার প্রশাসন তাই করবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন সরকার,শ্যামনগর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আকরাম হোসেন খান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নওয়াবেঁকী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ জুলফিকার আল মেহেদী লিটন,বাংলাদেশ শিক্ষক সমিতি শ্যামনগর উপজেলার সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক জয়দেব বিশ^াস,প্রধান শিক্ষক কৃষ্ণানন্দ মুখ্যার্জী,উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক দীনেশ চন্দ্র মন্ডল,প্রধান শিক্ষক জেসমিননাহার প্রমুখ। সমগ্র অনুষ্ঠান উপস্থাপনা করেন প্রধান শিক্ষক পরিমল কর্মকার।