১৯শে এপ্রিল, ২০২১ ইং, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


শ্যামনগরে বিজয়ফুল উৎসব অনুষ্ঠিত

রনজিৎ বর্মন, শ্যামনগর(সাতক্ষীরা)প্রতিনিধি» সাতক্ষীরার শ্যামনগর উপজেলা প্রশাসনের আয়োজনে নকিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে বুধবার (৩১অক্টোবর) উপজেলা পর্যায়ের বিজয়ফুল তৈরী ও বিজয়ফুল উৎসবের আয়োজন করা হয়।
উপজেলা সহকারী কমিশনার ভূমি সুজন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজজামান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম রফিকুজ্জামান,উপজেলা শিক্ষা অফিসার নাজমুল হক,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মিনা হাবিবুর রহমান প্রমুখ।

SUBSCRIBE OUR CHANNEL

প্রধান অতিথি বক্তব্যে বলেন নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের চেতনা ,উপলব্ধি ও সংগ্রামী ইতিহাস জানানোর উদ্দেশ্যে এ বিজয়ফুল প্রতিযোগিতা।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান শাহানা হামিদ,শ্যামনগর মহসীন ডিগ্রী কলেজের প্রভাষক সচ্চিদানন্দ মন্ডল,সহকারী শিক্ষা অফিসার তপন কুমার দেবনাথ,ওয়াসিম উদ্দিন,প্রধান শিক্ষক আব্দুল মান্নান,প্রধান শিক্ষক কৃষ্ণানন্দ মুখ্যার্জী,প্রধান শিক্ষক আজাহারুল ইসলাম,সাংবাদিক রনজিৎ বর্মন সহ বিভিন্ন প্রাথমিক ,মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্টানের প্রধানগণ,সহকারী শিক্ষকবৃন্দ প্রমুখ।
বিজয়ফুল উৎসবে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্টান পর্যায়ের প্রতিযোগিতায় ১ম প্রতিযোগিবৃন্দ অংশ গ্রহণ করেন।
এ সময় মুক্তিযুদ্ধ ভিত্তিক অংকন প্রতিযোগিতা,গল্প বলা,কবিতা রচনা ও আবৃত্তি,জাতীয় সংগিত প্রতিযোগিতা সহ অন্যান্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।