২১শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ


সকল শিক্ষা প্রতিষ্ঠানে কারিগরি শিক্ষা চালু করা হবে

ডেস্ক রিপোর্ট>> বর্তমান শিক্ষা ব্যবস্থার পাশাপাশি সকল শিক্ষা প্রতিষ্ঠানে কারিগরি শিক্ষা চালু করা হবে বলে জানিয়েছেন শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী।

শনিবার দুপুরে রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নে সুরাজ মোহিনী ইনস্টিটিউশন সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

প্রতিমন্ত্রী বলেন, প্রশ্নপত্র ফাঁস ঠেকাতে এমসিকিউ পদ্ধতি বাতিলের সিদ্ধান্ত নেয়া হচ্ছে। শিক্ষা প্রতিমন্ত্রী হিসেবে আমাকে যে দায়িত্ব দেয়া হয়েছে সতাতা ও নিষ্ঠার সঙ্গে তা পালনের চেষ্টা করছি।

স্থানীয়দের উদ্দেশে তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে খানখানাপুর, বসন্তপুর ও শহীদওহাবপুর ইউনিয়নের মধ্যে যে ইউনিয়নের লোক ৯০ শতাংশ ভোট নৌকা মার্কায় দেবে সে ইউনিয়নকে উপজেলা হিসেবে ঘোষণা করা হবে।

কাজী কেরামত আলী বলেন, আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আপনারা সবাই নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনা সরকারকে আবার ক্ষমতায় অনবেন।

সংবর্ধনা অনুষ্ঠনে খানখানাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম লাল সভাপতিত্ব করেন। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ফরিদপুর ডায়াবেটিক অ্যাসোসিয়েশন মেডিকেল কলেজ হাসপাতালের সাধারণ সম্পাদক প্রফেসর আব্দুস সালাম, বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা আসাদুজ্জামান খান প্রামানিক, সাবেক জেলা জজ সামছুল হক, জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নুরমহল আশরাফী প্রমুখ।