২৭শে অক্টোবর, ২০২০ ইং, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ


সেই ছবি নিয়ে এবার মুখ খুললেন মাহিরা

দৈনিক দৃষ্টান্ত বিনোদন ডেস্ক : রণবীর কাপুরের সঙ্গে তার ছবি ক’দিন আগে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এটি আলোড়ন ফেলেছিল বলিউডেও। সেই ছবি নিয়ে এবার মুখ খুললেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান।

সম্প্রতি এক টেলিভিশন শোতে রণবীরের সঙ্গে তোলা ছবি প্রসঙ্গে মাহিরা বলেন, ‘এটা আমার ব্যক্তিগত বিষয়। আর একজন ছেলে এবং মেয়ে হ্যাংআউট করবে এটাই তো স্বাভাবিক। আর এখনকার যুগে তো সর্বত্র মিডিয়া। এ ঘটনাটি থেকে আমি অনেক কিছু শিখলাম।’

ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছিল ধূমপান করছেন রণবীর ও মাহিরা। দুজনে সে সময় নিউইয়র্কে ছিলেন বলে বলিমহলের খবর। ইতোমধ্যেই চাউর হয়ে গেছে দুজনের মধ্যকার প্রেমের গুজনও।

সিগারেট খাওয়া নিয়ে জানতে চাইলে পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা বলেন, ‘এমনিতে আমি খুবই সতর্ক। আর কোনও কিছু নিয়ে শো-অফ করার অভ্যেসও নেই আমার।’

জল্পনা-কল্পনা থামাতে বিবৃতি দিতে বাধ্য হন রণবীর। বিবৃতিতে এই অভিনেতা জানান, কয়েক মাস ধরে মাহিরাকে তিনি ব্যক্তিগতভাবে চেনেন। সাফল্যের জন্য মাহিরাকে পছন্দের পাশাপাশি তিনি সম্মানও করেন। তবে সবচেয়ে বেশি পছন্দ করেন ব্যক্তি মাহিরাকে। যেভাবে মাহিরার সঙ্গে তার ছবি নিয়ে চুলচেরা বিচার-বিশ্লেষণ-জল্পনা চলছে—তা মোটেও ঠিক নয় বলেই মনে করেন রণবীর।

একইসঙ্গে সরস মন্তব্যে রণবীর মনে করিয়ে দিয়েছিলেন, ‘ঘৃণা ও সিগারেট দুই-ই শরীরের জন্য ক্ষতিকারক।’

এতকিছুর পরেও এ নিয়ে আলোচনা থামবে কি-না সেটাই এখন দেখার। সূত্র: জিউ নিউজ ও আনন্দবাজার পত্রিকা।