২১শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ


স্কুলছাত্রকে মারধর করায় সেই চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

ডেস্ক রিপোর্ট>> পঞ্চম শ্রেণি পড়ুয়া স্কুলছাত্রকে মারধরের অভিযোগে জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ইকবাল আহমদের বিরুদ্ধে শিশু নির্যাতনের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে আহত স্কুলছাত্রের বড় ভাই জাহাঙ্গীর আহমদ বাদী হয়ে জকিগঞ্জ থানায় এ মামলা করেন। মামলায় একমাত্র আসামি করা হয়েছে উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদকে।

জকিগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক ইমরোজ তারেক বলেন, গত বুধবার গাড়ির কাঁচে হাত দেয়ার কারণে ৫ম শ্রেণির ছাত্র জহিরুল ইসলাম মুন্নাকে পিটিয়ে আহত করেন উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ। এরপর আহত মুন্নাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জহিরুল ইসলাম মুন্না জকিগঞ্জের হাইদ্রাবন্দ গ্রামের মৃত সরফই মিয়ার ছেলে। সে জকিগঞ্জের নরসিংহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র। এঘটনায় নির্যাতিত শিশুটির বড় ভাই বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

এর আগে গত বছরের ১৮ অক্টোবর উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ জকিগঞ্জের খলাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক নারী শিক্ষকের ঘুমন্ত ছবি তুলে ফেসবুকে ছড়িয়ে দেন। ওই নারী শিক্ষক তখন দাবি করেন, দায়িত্ব পালনকালে অসুস্থবোধ করায় তন্দ্রারত ছিলেন তিনি। সেই সময় গোপনে এসে তার ছবি তুলে ফেসবুকে ছড়িয়ে দেন ওই উপজেলা চেয়ারম্যান। অনুমতি ছাড়া পরীক্ষা হলে প্রবেশ করে ওই ছবি তোলায় তীব্র সমালোচিত হয়েছিলেন এই জনপ্রতিনিধি।