২৬শে জুন, ২০২২ ইং, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ


স্কুলছাত্রীকে উত্ত্যক্ত, যুবকের কারাদণ্ড

ডেস্ক রিপোর্ট>> নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় স্কুলছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে হাসান (২৮) নামে এক যুবকের ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনিম জেবিন বিনতে শেখ ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এ কারাদণ্ড দেন।

এর আগে বুধবার এক স্কুলছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে হাসানকে গ্রেফতার করে পুলিশ। দণ্ডপ্রাপ্ত হাসান ফতুল্লার মুসলিমনগর এলাকার ফটিক চানের ছেলে।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফুর রহমান জানান, মাসদাইরস্থ সরকারি বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণির এক ছাত্রীকে বাড়ি থেকে স্কুলে আসা-যাওয়ার পথে বখাটে হাসান উত্ত্যক্ত করতেন। স্কুলছাত্রী বিষয়টি তার বাবা মাকে বলার পর হাসানকে প্রাথমিকভাবে সাবধান করলে তিনি কোনো কর্ণপাত করেনি। বুধবার মেয়ের বাড়ির সামনে গিয়ে হাসান ওই ছাত্রীকে উত্ত্যক্ত করার সময় পরিবারের লোকজন তাকে ধরে ফতুল্লা থানা পুলিশ খবর দেয়। পরে পুলিশ গিয়ে হাসানকে আটক করে।

তিনি আরও বলেন, বখাটে হাসানকে আজ নারায়ণগঞ্জ সদর উপজেলা কার্যালয়ে নিয়ে গেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনিম জেবিন বিনতে শেখ ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ২০ দিনের কারাদণ্ড দেন।