১৯শে মার্চ, ২০২৪ ইং, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ


চাটমোহরে বিকট শব্দে ভেঙে পড়লো হেলিকপ্টারটি

দৈনিক দৃষ্টান্ত রিপোর্ট : পাবনার চাটমোহরে রবিবার বিকেলে একটি বেসরকারি হেলিকপ্টার ল্যান্ড করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ভেঙে পড়েছে। এতে হেলিকপ্টারের পাইলট ও চারজন যাত্রী সামান্য আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল পাঁচটার দিকে একটি হেলিকপ্টার বিকট শব্দে ওই এলাকার রেজাউল করিম বাবুর ধানের চাতালের উপর ভেঙে পড়ে। এ সময় এলাকাবাসীর সহায়তায় পাইলটসহ অন্যরা দ্রুত বেরিয়ে আসেন। খবর পেয়ে চাটমোহর ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে যান এবং পানি নিক্ষেপ করে হেলিকপ্টারটি বিস্ফোরণের হাত থেকে রক্ষা করে। চাটমোহর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে যাত্রীদের উদ্ধার করে।

চাটমোহর থানার ওসি এসএম অহসান হাবীব জানান, স্কয়ারের একটি হেলিকপ্টার স্কয়ারের পরিচালক অনিকা চৌধুরীসহ অন্যদের নিয়ে ঢাকা থেকে পাবনা আসার পথে বিকেল পাঁচটার দিকে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় পড়ে। এ সময় পাইলট হেলিকপ্টারটি পাবনা পল্লী বিদ্যুত্ সমিতি-১ এর সদর দফতরের সামনে একটি ধানের চাতালে ল্যান্ড করার চেষ্টা করেন। কিন্তু নিয়ন্ত্রণে না থাকায় সেটি ভেঙে পড়ে। তবে ছোট হেলিকপ্টারটি বিধ্বস্ত হলেও পাইলট ও অপর চারজন যাত্রী সুস্থ আছেন। এ সংবাদ লেখার সময় (সন্ধ্যা সাড়ে ছটা) স্কয়ারের পরিচালকসহ অন্যরা সড়ক পথে পাবনা রওনা হয়েছেন।