২৬শে এপ্রিল, ২০২৪ ইং, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ


শ্যামনগরে এসএসসি পরীক্ষার কক্ষ পরিদর্শকদের প্রশিক্ষণ

রনজিৎ বর্মন শ্যামনগর(সাতক্ষীরা)প্রতিনিধি» সাতক্ষীরার শ্যামনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে নকিপুর সরকারি এইচসি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় হল রুমে মঙ্গলবার(২৯জানুয়ারি) এসএসসি পরীক্ষার কক্ষ পরিদর্শকদের প্রশিক্ষণের আয়োজন করা হয়।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আকরাম হোসেন খানের সভাপতিত্বে প্রশিক্ষণে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজজামান। প্রধান অতিথি বক্তব্যে বলেন সরকারি নিয়মনীতি মেনে পরীক্ষা সংশ্লিষ্ট সকলকে দায়িত্ব পালন করতে হবে। তিনি মোবাইল ফোন ব্যবহার না করার ব্যাপারে জোর গুরুত্বারোপ করেন।
অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নকিপুর সরকারি এইচসি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক আব্দুল মান্নান,নকিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব কৃষ্ণানন্দ মুখ্যার্জী,শ্যামনগর কেন্দ্রিয় মাদ্রাসার অধ্যক্ষ ও কেন্দ্র সচিব মাওঃ ওজায়েরুল ইসলাম প্রমুখ।
জানা যায় এবার উপজেলায় মোট পরীক্ষার্থী ৩৯৭৫জন। এর মধ্যে দাখিল পরীক্ষার্থী ১১২৩জন ,এসএসসি ২৭৫৩জন ও ভোকেশনাল পরীক্ষার্থী ৯৯জন। মোট পরীক্ষা কেন্দ্র ৫টি। এর মধ্যে এসএসসি ৩টি ও দাখিল ২টি।